জীবনের দ্বিতীয় ইনিংসেও সেঞ্চুরি দিয়ে শুরু করলেন গৌতম গম্ভীর…

Last modified date

Comments: 0

ভালো লাগলে শেয়ার করুন
goutam gambhir

গৌতম গম্ভীর, যিনি জার্সি পরিহিত অবস্থায় সবসময় খুব আবেগপ্রবন,শত্রুর চোখে চোখ রেখে কথা বলতে পিছপা হতেন না, যার খ্যাতি সারা বিশ্বে ছড়িয়ে আছে,তিনি নিজের নতুন ইনিংস সেঞ্চুরি হাঁকিয়ে শুরু করলেন।শুধু তাই না,স্টেপ আউট করে প্রতিদ্বন্দ্বীকে ফেললেন মাঠের বাহিরে।

গৌতম গম্ভীর এই লোকসভা ভোটে বিজেপির প্রার্থী হয়ে লড়েছিলেন পূর্ব দিল্লী লোকসভা কেন্দ্র থেকে।প্রায় সাত লাখ ভোটের ব্যবধানে হারালেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী কংগ্রেসের অরবিন্দার সিং লাভ্লি ও আম আদমি পার্টির অতিশি মারলেনা কে।

ফল ঘোষনার পর টুইটারে গম্ভিরোচিত’ ভঙ্গিতে একহাত নিয়েছেন বিরোধীদের।সঙ্গে বিজেপি কর্মী ও নেতা নেতৃত্ব সবাইকে ধ্যনবাদ জানিয়েছেন।

bjp goutam gambhir

খেলোয়াড হিসেবে সচিন,সৌরভদের মতো ট্যালেন্টেড না হলেও ২০০৭-২০১১ সাল পর্যন্ত তার অবদান সবাই মনে রাখবে। যা তাঁর রাজনীতির ময়দানে সফল হতে সাহায্য করতে পারে। যদিও রাজনীতি একটি অন্য খেলা যেখানে পিচ আলাদা ও অনিশ্চিত।

যিনি বরাবরের জন্য ঠোঁট কাটা স্বভাবের, তাঁর এই ইনিংস কেমন হয় সেটা দেখার জন্যে সবাই মুখিয়ে থাকবে।

অতীতে তিনি টুইটারে অনেক গম্ভীর বিষয়ে মুখ খুলেছিলেন, যার জন্যে তাঁর সমালোচনাও কম হয়নি।

সম্ভ্রান্ত ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহন করেও ক্রিকেটের মাঠে কেরিয়ারের শেষ পর্যন্ত সবসময় মুখে মুখ চেপে লড়াই করে গেছেন যেখানে ভারতীয় ক্রিকেট বোর্ড কখনই তাঁকে সুরক্ষা টুকু দেয়নি। তাঁর এই লড়াকু মনোভাব সবসময় প্রশংসা কুড়িয়েছে।কখনো আফ্রিদি বা কখনো বিরাট কোহলি,খেলার মাঠে তিনি সবসময় লড়াকু মনোভাবের।দিল্লীর কোচ কে পি ভাস্কর এর সাথে জুনিয়ার খেলোয়াডদের না খেলানো নিয়ে তাঁর সংঘাত নিয়েও কম আলোচনা হয়নি। কখনো আবার ম্যাচ ফিক্সিং এর অভিযোগে জড়িত অজয় জাদেজার অধীনে খেলতে রাজী হননি।

সবমিলিয়ে এই ঠোঁটকাটা, স্পষ্টবাদী ,লড়াকু মনোভাবের খেলোয়াড রাজনীতির ময়দানে কেমন খেলেন সেটাই এখন দেখার ব্যাপার।

Guest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Post comment