“বিরাট কোহলি অপরিনত”- ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে মাঠ তাতিয়ে দিলেন কাগিসো রাবাদা।

Last modified date

Comments: 0

ভালো লাগলে শেয়ার করুন

বিরাট কোহলি বেশির ভাগ ক্ষেত্রেই ব্যাটেই তাঁর প্রতিপক্ষকে জবাব দেন, কিন্তু কখনো কখনো তাঁর আক্রমনাত্মক মনোভাব তাঁর ব্যাটকেও ছাপিয়ে যায়। দক্ষিণ আফ্রিকার প্রধান বোলার কাগিসো রাবাদার মতে বিরাট কোহলি মাঠে প্রতিপক্ষকে আক্রমন করেন কিন্তু তাঁকে পাল্টা দিলে তিনি তা নিতে পারেন না। তিনি আরও বলেন বিরাট কোহলিকে বঝা খুব শক্ত এবং মাঠে তাঁর আচরন দেখে মনে হয় তিনি অপরিনত।

এক সাক্ষাতকারে রাবাদাকে যখন ২০১৯এর IPL একটা ম্যাচের ব্যাপারে জানতে চাওয়া হয় তখন তিনি জানান “আমি মাঠে আমাদের গেমপ্ল্যান অনুযায়ী খেলছিলাম,তখন ও আমাকে একটা চার মারে এবং আমাকে লক্ষ্য করে দু চার কথা বলে। কিন্তু আমার পরের বাউন্সারে যখন ও হিমশিম খায় তখন আমি দু কথা বলায় ও আরও রেগে যায়। আমি বুঝতেই পারিনা ও কেন এরকম করে । হয়তো এটাই তাঁকে মাঠে চালিয়ে নিয়ে যায় কিন্তু ব্যাপারটা আমার কাছে খুব অপরিনত মানুষের মতো লাগে।ও খুব একজন উচ্চ মানের প্লেয়ার কিন্তু ও প্রতিআক্রমন সহ্য করতে পারে না। “

ঠিক এই ভাবেই ভারতের বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই মাঠ তাতিয়ে দিলেন রাবাদা।প্রসঙ্গত,ভারত তাদের বিশ্বকাপের অভিযান শুরু করছে বুধবার সাউথাম্পটনে এই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। অন্যদিকে, দক্ষিণ আফ্রিকা ভারতের বিরুদ্ধে এই বিশ্বকাপে তাদের তৃতীয় ম্যাচ খেলবে। প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরে যায় তারা। দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশের বিরুদ্ধে।

রাবাদা ও কোহলি দুজনে তাঁদের দেশের কাছে সম্পদ। কোহলি ব্যাটসম্যানদের একদিনের আন্তর্জাতিক ম্যাচের রাঙ্কিং এ ১ নাম্বার ব্যাটসম্যান। অন্যদিকে রাবাদা বোলারদের একদিনের আন্তর্জাতিক ম্যাচের রাঙ্কিং এ ১ নাম্বার বোলার। এখন এটাই দেখার দুজনে কেমন তাঁদের দেশের হয়ে এই বিশ্বকাপে খেলেন।

আরও পড়ুনঃ বাংলায় ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সম্পূর্ণ সূচী

Guest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Post comment