জনপ্রিয় সিরিয়াল ‘ভজ গোবিন্দ’-এর অভিনেত্রীকে হেনস্তার অভিযোগ পেট্রোল পাম্পের কর্মীদের বিরুদ্ধে। বিস্তারিত জানুন।

Last modified date

Comments: 0

juhi

আবারও মহিলার হেনস্তা ও অসভ্যতার ঘটনার সাক্ষী থাকলো আমাদের মহানগর কলকাতা। এবার এর শিকার হলেন একটি জনপ্রিয় টিভি সিরিয়ালের অভিনেত্রী।

বাংলা টিভি সিরিয়ালের অভিনেত্রী জুহি সেনগুপ্ত ( juhi sengupto ) অভিযোগ করেন যে তাকে এবং তার পরিবারের সদস্যকে হেনস্তা ও হয়রানির সম্মুখীন হতে হয় কলকাতার এর পেট্রোল পাম্পের কর্মীদের দ্বারা। পরে পুলিশের হস্তক্ষেপে দুপক্ষ সমাধানে পৌঁছয়।এই ঘটনার লাইভ ফুটেজ ‘ ভজ গোবিন্দ ‘ সিরিয়ালের ‘চুমকি’এর ভুমিকায় অভিনয় করা এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

রবিবার সকালে অভিনেত্রী ও তাঁর বাবা-মা যখন তাঁর গাড়িতে তেল ভরানোর জন্যে রুবি ক্রসিং এর একটি পেট্রোল পাম্পে যান। ” পেট্রোল পাম্পের কর্মীকে বলি ১৫০০ টাকার তেলের জন্য কিন্তু ওই কর্মী ৩০০০ টাকার তেল ভরিয়ে দেয়। তখন আমার বাবা এই ব্যাপারে ওই কর্মীকে জিজ্ঞাসা করলে সে আমার বাবার সাথে রীতিমত বাদানুবাদ করতে থাকে এবং আমার বাবাকে জোরে ধাক্কা মেরে ঠেলে দেয় । তাছাড়া ওরা আমার গাড়ির চাবিও ছিনিয়ে নেয় “- জানান অভিনেত্রী।

অভিনেত্রী জুহি সেনগুপ্ত ( juhi sengupto ) স্বীকার করেন যে পুলিশ ডাকার আগে তিনি এইসব দেখে নিজেও তাদের সাথে বাদানুবাদে জড়িয়ে পড়েন। কশবা থানার পুলিশ ওই পেট্রোল পাম্পে পৌঁছন ও ঘটনার CCTV ফুটেজ নেন।

একজন পুলিশ অফিসার জানান ” তাঁরা ঘটনাস্থলে যান। অভিনেত্রী ও পেট্রোল পাম্পের কর্মী উভয়ের জবানবন্দি রেকর্ড করেন। দুইপক্ষই থানায় যান ও সেখানে ব্যাপারটা আপোষের মাধ্যমে মিটিয়ে নেন। তাই আর কোনও ঝামেলা হয়নি “। পরে অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া আকাউন্ট থেকে জানান “এই শহর কারুর পক্ষেই আর সুরক্ষিত নয় ।”

আরও পড়ুন ঃ আর মাত্র ৩০ বছরের মধ্যেই অদৃশ্য হয়ে যাবে টাইটানিকের অবশেষ

Guest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Post comment