গানে মুগ্ধ হয়ে রানু মণ্ডলকে একটি ফ্ল্যাট দিলেন সলমন খান আর সঙ্গে দিলেন দাবাং-৩ তে গানের সুযোগ।

Last modified date

Comments: 0

গত কয়েক দিনের মধ্যে ইন্টারনেটে সবচেয়ে আলোচিত ব্যাক্তির নাম আশা করি সবাই জানেন। তিনি হলেন রানাঘাটের রানু মণ্ডল। তাঁর গায়েকিতে মুগ্ধ সারা ইন্টারনেট দুনিয়া। রাতারাতি পাল্টে গেছে তাঁর জীবন। রেলস্টেশন থেকে পৌঁছে গেছেন হিমেশ রেশামিয়ার স্টুডিওতে। এবার রানু মণ্ডলের প্রতিভাতে মুগ্ধ হয়ে তাঁকে মুম্বাইতে ৫৫ লাখ টাকার একটি ফ্ল্যাট দিলেন স্বয়ং সলমন খান। সঙ্গে অফার দিলেন তাঁর আগামী ছবি দাবাং-৩ তে গানের সুযোগ।এই ইন্টারনেট কাঁপানো গায়িকাকে নিজের বাড়ীতে ডেকে পাঠান সলমন খান। তিনিও রানু মণ্ডলের গান শুনে অভিভুত হয়ে যান।

প্রসঙ্গত, কয়েকদিন আগে ইন্টারনেটে ভাইরাল হয় রেলষ্টেশনে বসে রানু মণ্ডলের গাওয়া লতা মঙ্গেস্করের বিখ্যাত গান ‘ এক প্যায়ার কা নগমা ‘ এর অতিন্দ্র নামের জনৈক ব্যাক্তির রেকর্ড করা ভিডিও ক্লিপ। এর পরেই পাল্টে যায় তাঁর জীবনের ছবি।তাঁর গানে মুগ্ধ হয়ে রানু মণ্ডলকে ডেকে পাঠান বলিউডের বিখ্যাত সুরকার হিমেশ রেশামিয়া। তাঁকে দিয়ে গাওয়ান ‘তেরি মেরি কাহানি ‘ গান যেটা হিমেশের আগামী ছবি ‘হ্যাপি,হার্ডি অ্যান্ড হির ‘ এর গান।

তাছাড়াও , তাঁকে আমন্ত্রন জানান হয় টিভির বিখ্যাত রিয়ালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’। সেখানে গিয়ে রানু মণ্ডল প্রতিযোগী ও বিচারকদের সাথে আলাপ করেন।

প্রসঙ্গত, সলমন খানের আগামী ছবি দাবাং-৩ এর শুটিং চলছে। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০২০ সালে ঈদের সময়। সুতরাং রানু মণ্ডলের ওই গান শোনার জন্য ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আরও পড়ুনঃ আর ৩০ বছরের মধ্যে নিশ্চিহ্ন হয়ে যাবে সমুদ্রের তলদেশে থাকা টাইটানিকের ( Titanic ) অবশেষ – জানালেন গবেষকেরা ।

Guest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Post comment